গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট নিন 2022 | Earn Money By Games



হ্যালো বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি একটি নতুন গেমস যার মাধ্যমে আপনারা খুব সহজেই টাকা আয় করতে পারবেন। বর্তমানে অনেক গেমস আছে যেগুলো থেকে টাকা আয় করা যায়। এসব সব অ্যাপস কে বিশ্বাস করা যায় না। কিন্তু কিছু অ্যাপস আছে যেগুলো আসলেই আপনাকে পে করে। সে রকমই একটি অ্যাপস নিয়ে আসলাম আজকে আপনাদের মাঝে। আমরা অনেকেই ক্যান্ডি ক্রাশ অথবা বাবল গেম  নামের গেম খেলেছি।এখন আপনাকে কেউ যদি এরকম টাইপের কোন গেমস দিয়ে বলে যে আপনি এইসব টাইপের গেমস খেলে টাকা কামাতে পারবেন তাহলে আপনি অবশ্যই না করবেন না। আর এই টাকা আয়ের গেমটি ক্যান্ডি ক্রাশ বা গেম এর মতই।

গেমস টিকে কি বিশ্বাস করতে পারি?


আমি বলব আপনি কি আনস থেকে 80% এর মত বিশ্বাস করতে পারেন কারন এর রেটিং 4.4 এবং এর মোট ডাউনলোড 5 মিলিয়ন এর উপরে। এটি 2019 সাল থেকে পেমেন্ট দিয়ে আসছে। আর এরা পেমেন্ট করে 100% কারন আমি নিজেও পেমেন্ট  নিয়েছি।


টাকা আয়ের গেমস এর নাম কি?


আর এই গেমস এর নাম হচ্ছে  Bitcoin Blast. গেমসটি প্লে স্টোরে available. সেখান থেকে গেমটিকে সার্চ দিয়ে ডাউনলোড করে নিন। দা এটি অটোমেটিক ইন্সটল হতে থাকবে ইন্সটল হওয়ার পর গেমস টি ওপেন করুন।


গেমসটি ওপেন করার পর কি করব?


গেমসটি ওপেন করার পর আপনি দেখবেন ওপরে Get Started লেখা। Get Started এ ক্লিক করে গুগল দিয়ে সাইন ইন করে নিন। এখন শুধু গেমস খেলুন আর টাকা ইনকাম করুন।


এখান থেকে কখন ও কিভাবে পেমেন্ট নিতে পারব?


এখান থেকে পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে 10000 পয়েন্ট জোগাড় করতে হবে। এখান থেকে 10000 পয়েন্ট জোগাড় করা একদম সহজ চারপাশটা গেম খেললে আপনার 10000 পয়েন্ট জোগাড় হয়ে যাবে।  এরা পেমেন্ট বিটকয়েনে দেয়। আর এজন্য আপনাকে একটি কয়েনবেস একাউন্ট খুলতে হবে। কয়েনবেস আপনি আপনার ইমেইল দিয়ে সাইন আপ করে সেখানে একটি কয়েনবেস একাউন্ট খুলে তারপর গেমস থেকে  পেমেন্ট নেওয়ার সময় আপনার সেই মেল টি দেন তখনই তারা আপনাকে পেমেন্ট করে দেবে। এখান থেকে এক সপ্তা পর পর আপনি পেমেন্ট নিতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post

Contact Form